• বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ১৯ ১৪৩১

  • || ২৬ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
৮ জুলাই চীন সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী অর্থবছরের প্রথম একনেক সভায় ১১ প্রকল্প অনুমোদন ব্লু ইকোনমি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারত সম্পর্ক অন্যদের জন্য মডেল: প্রধানমন্ত্রী বন্যার শঙ্কায় আগাম প্রস্তুতি নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর পায়রা বন্দরকে কেন্দ্র করে দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহায়তা চায় মাদারীপুরে হচ্ছে তথ্যপ্রযুক্তি ইনস্টিটিউট, খসড়া নীতিগত অনুমোদন প্রধানমন্ত্রীর সঙ্গে বোহরা সম্প্রদায়ের প্রতিনিধিদলের সাক্ষাৎ যত্ন-স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের বাজেট পাস দেশের ইতিহাস ও সাফল্যের অবিচ্ছেদ্য অংশ ঢাকা বিশ্ববিদ্যালয় বাংলাদেশ সৃষ্টিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে দুর্নীতি করলে কারো রক্ষা নেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের বাজেট পাস হচ্ছে আজ সব বিভাগীয় শহরে মেট্রোরেল চালু করবো: প্রধানমন্ত্রী কিছু আঁতেল সবকিছুতেই সমালোচনা করেন: শেখ হাসিনা এই বাজেট বাস্তবায়নের মধ্যে দিয়ে বাংলাদেশ আরও এক ধাপ এগিয়ে যাবে এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতা বাড়ানোর আহ্বান রাষ্ট্রপতির প্রাক প্রাথমিক শিক্ষা দুই বছরের করার পরিকল্পনা সরকারের বাংলাদেশের জনগণের কাছে আমি কৃতজ্ঞ : শেখ হাসিনা

ইউপি চেয়ারম্যানের বাড়িতে ৩৫০ বস্তা ভিজিএফ চাল

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৩০ জুন ২০২৪  

পটুয়াখালীর দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সৈয়দ গোলাম মর্তুজা শুক্কুর মিয়ার বসতঘর থেকে ৩৫০ বস্তা সরকারি ভিজিএফ চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।  শনিবার (২৯) দিবাগত মধ্য রাতে অভিযান চালিয়ে এ চাল জব্দ করেন দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহীন মাহমুদ।
অভিযানে সহায়তা করে দুমকি থানা পুলিশ।

ইউএনও মো. শাহীন মাহমুদ জানান, চেয়ারম্যানের বাড়িতে ভিজিএফের ৫০ কেজি ওজনের ৩৫০ বস্তা চাল (সাড়ে ১৭ টন) পেয়ে জব্দ করা হয়েছে। সরকারি চাল গোডাউন ব‌্যতিত কোনো ব‌্যক্তিগত বাসা-বাড়িতে রাখার কোনো নিয়ম নেই। এটি অপরাধ। এ বিষয়ে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

এদিকে ঘটনার সময় চেয়ারম‌্যান গোলাম মর্তুজা বাড়িতে ছিলেন না। তার ব্যবহৃত মোবাইলফোনে কল করলে সেটি বন্ধ পাওয়া গেছে। তবে ইউএনও শাহীন মাহমুদ জানিয়েছেন, চেয়ারম্যানকে খবর দেওয়া হয়েছে, তিনি পটুয়াখালী শহর থেকে আসতেছেন।