• বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ১৯ ১৪৩১

  • || ২৬ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
৮ জুলাই চীন সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী অর্থবছরের প্রথম একনেক সভায় ১১ প্রকল্প অনুমোদন ব্লু ইকোনমি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারত সম্পর্ক অন্যদের জন্য মডেল: প্রধানমন্ত্রী বন্যার শঙ্কায় আগাম প্রস্তুতি নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর পায়রা বন্দরকে কেন্দ্র করে দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহায়তা চায় মাদারীপুরে হচ্ছে তথ্যপ্রযুক্তি ইনস্টিটিউট, খসড়া নীতিগত অনুমোদন প্রধানমন্ত্রীর সঙ্গে বোহরা সম্প্রদায়ের প্রতিনিধিদলের সাক্ষাৎ যত্ন-স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের বাজেট পাস দেশের ইতিহাস ও সাফল্যের অবিচ্ছেদ্য অংশ ঢাকা বিশ্ববিদ্যালয় বাংলাদেশ সৃষ্টিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে দুর্নীতি করলে কারো রক্ষা নেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের বাজেট পাস হচ্ছে আজ সব বিভাগীয় শহরে মেট্রোরেল চালু করবো: প্রধানমন্ত্রী কিছু আঁতেল সবকিছুতেই সমালোচনা করেন: শেখ হাসিনা এই বাজেট বাস্তবায়নের মধ্যে দিয়ে বাংলাদেশ আরও এক ধাপ এগিয়ে যাবে এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতা বাড়ানোর আহ্বান রাষ্ট্রপতির প্রাক প্রাথমিক শিক্ষা দুই বছরের করার পরিকল্পনা সরকারের বাংলাদেশের জনগণের কাছে আমি কৃতজ্ঞ : শেখ হাসিনা

শপথ নিলেন আগৈলঝাড়া ও গৌরনদীর উপজেলা চেয়ারম্যানরা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১ জুলাই ২০২৪  

শেষ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ীদের শপথ অনুষ্ঠিত হয়েছে। বিভাগীয় কমিশনারের কার্যালয়ের উদ্যোগে ৩০ জুন বিকেল ৫টায় জেলা শিল্পকলা একাডেমীর হলরুমে বিভাগীয় কমিশনার মো.শওকত আলী উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান। শপথ বাক্য করেন আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান যতীন্দ্র নাথ মিস্ত্রী, গৌরনদী উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন মিয়াসহ বিভিন্ন উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা।

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডিআইজি মো.ইলিয়াছ শরীফ, জেলা প্রশাসক মো.শহিদুল ইসলাম, র‌্যাক-৮ এর অধিনায়ক লে.কর্নেল কাজী যুবায়ের আলম শোভন, পুলিশ সুপার ওয়াহিদুল ইসলামসহ সরকারী বিভিন্ন কর্মকরা।

শপথ অনুষ্ঠানে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা সততা ও নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালন করবে। তারা নিজ উপজেলায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতনসহ সকল ধরনের অপরাধ নিয়স্ত্রনে উপজেলা প্রশাসনকে সহযোগীতার প্রতিশ্রুতি দেন।